ইউআইটিএস এ "3rd Electro Fest-2017" এবং গ্রীষ্মকালীন নবীন বরণ ২০১৭

প্রজেক্ট শো প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারি ঢাকা বিশ্ববিদ্যালয় দলকে সার্টিফিকেট প্রদান করছেন  ইউআইটিএস এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান।

নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. এম শামীম জেড বসুনিয়া।

বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্য ও প্রযুক্তিভিত্তিক বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর ইইই ও ইসিই বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপী Ò3rd Electro Fest-2017Ó এর সমাপনী  অনুষ্ঠান হয় ২৬ মে ২০১৭ শুক্রবার। এ উপলক্ষে দু’দিনব্যাপী অনুষ্ঠিত এই অনুষ্ঠানের দ্বিতীয় দিন ইউআইটিএস এর ইইই ও ইসিই বিভাগের সহকারি অধ্যাপক মাহমুদুল হাসান, প্রভাষক মোঃ রুহুল আমিন, সিসনোভা ইনফরমেশন সিস্টেম্স লিমিটেড এর সিনিয়র ম্যানেজার আহমেদ সুফি কামাল ইবনে আহসান, ইএমকে মেকার ল্যাব এর অ্যাসিস্টেন্ট কো-অর্ডিনেটর রিদওয়ানুল আলম এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনাব আনোয়ারুল হক সøাইডশোর মাধ্যমে বিজ্ঞান বিষয়ক বিভিন্ন প্রবন্ধ উপস্থাপন করেন। সেমিনার শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিভিন্ন বিজ্ঞান প্রজেক্ট এবং ফটোগ্রাফী প্রতিযোগিতায় পুরষ্কার প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণ করেন প্রধান অতিথি ইউআইটিএস এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান এবং বিশেষ অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এর ডিন ড. মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইইই ও ইসিই বিভাগের সহকারি অধ্যাপক মোঃ খোরশেদ আলী ও প্রভাষক ফারহা ইসলাম মিমি। অনুষ্ঠানটির স্পন্সর করে টিএসএস কর্পোরেশন এবং মিডিয়া পার্টনার ছিল একাত্তর টিভি, রেডিও আমার ও জাগো এফএম।

দ্বিতীয়পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্যান্ডশোসহ ইইই ও ইসিই বিভাগের শিক্ষার্থীরা নৃত্য, কৌতুক, গান ও কবিতা আবৃত্তি ইত্যাদি উপস্থাপন করে।

এদিকে দিনের অপর এক অনুষ্ঠানে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে গ্রীষ্মকালীন নবীন বরণ ২০১৭ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. এম শামীম জেড বসুনিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউআইটিএস এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রীতম কিশোর রায়, সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাগণ।

Download from BIGTheme.net free full premium templates