ইউআইটিএস-এর ১৫তম প্রতিষ্ঠা দিবস বর্ণাঢ্যভাবে পালিত বিশ্বমানের উচ্চশিক্ষা নিশ্চিত করণে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত।

ইউআইটিএস-এর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অন্যান্য অতিথিবৃন্দ।

বিশ্বমানের উচ্চশিক্ষা নিশ্চিতকরণে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে আজ ৭ আগস্ট ২০১৭ সোমবার দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন এবং আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে বাংলাদেশের প্রথম তথ্যপ্রযুক্তি ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর ১৫তম প্রতিষ্ঠা দিবস উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বারিধারাস্থ ক্যাম্পাসে প্রতিষ্ঠা দিবসের র‌্যালী, কেক কাটা ও অন্যান্য অনুষ্ঠানের পাশাপাশি বিকাল ৪টায় “বিশ্বমানের উচ্চ শিক্ষা নিশ্চিত করণে আমরা প্রতিজ্ঞাবদ্ধ” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কোন শিক্ষাঙ্গনে যেন শিক্ষার পরিবেশ বিনষ্টকারী কোন কর্মকান্ড সংগঠিত না হয়- এ বিষয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করার জন্য আহবান জানানো হয়। এছাড়া বক্তারা  বিশ্বমানের উচ্চ শিক্ষা নিশ্চিত করার ওপর গুরুত¦ আরোপ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান।

বিশেষ অতিথি ছিলেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. এম শাহ আলম এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো: মাজহারুল হক।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান এর সঞ্চালনায় বারিধারাস্থ ইউআইটিএস ক্যাম্পাসে পরীক্ষা নিয়ন্ত্রক ও ১৫তম প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানের আহবায়ক অধ্যাপক আ. ন. ম. শরীফ-এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুল সমূহের ডিনবৃন্দ, পরিচালক ল্যাঙ্গুয়েজ সেন্টার, পরিচালক হেকেপ প্রজেক্ট,  সকল বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগন।

Download from BIGTheme.net free full premium templates