ইউআইটিএস-এ বসন্তকালীন নবীনবরণ ২০১৭ অনুষ্ঠিত

সংস্কৃতি বিষয়ক মাননীয় মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর, এমপি প্রধান অতিথির বক্তব্য প্রদান করছেন।

 

ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান প্রধান আলোচক হিসাবে ভাষন দিচ্ছেন।

 

রিপাবলিক অব ইন্দোনেশিয়ার ঢাকাস্থ মাননীয় রাষ্ট্রদূত হিজ এক্সেলেন্সি আইওয়ান উইরানাতা আতমাজ্ অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষন দিচ্ছেন।

 

ইউনিক গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ নূর আলী বিশেষ অতিথির বক্তব্য দান করছেন।

 

ইউআইটিএস- এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করছেন।

 

ইউআইটিএস- এর বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান বক্তব্য রাখছেন।

 

বসন্তকালীন নবীনবরণ অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করছে দেশের বিখ্যাত ব্যান্ড দল “সোল্স”।

 

ইউআইটিএস- এর বসন্তকালীন নবীনবরণ ২০১৭ অনুষ্ঠানে অংশগ্রহণকারী অতিথিবৃন্দ, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের একাংশ। স্থান: কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের গ্র্যান্ড অডিটোরিয়াম (২৬/০১/২০১৭)।

 

বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্য ও প্রযুক্তি ভিত্তিক বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর নবীনবরণ ২৬ জানুয়ারী ২০১৭ তারিখ বৃহস্পতিবার সকাল ১১:০০টায় ঢাকাস্থ ফার্ম গেইটের কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের গ্র্যান্ড অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর, এমপি। বিশেষ অতিথি ছিলেন রিপাবলিক অব ইন্দোনেশিয়ার মাননীয় রাষ্ট্রদূত হিজ এক্সেলেন্সি আইওয়ান উইরানাতা আতমাজ্ এবং ইউনিক গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ নূর আলী। প্রধান আলোচক ছিলেন ইউআইটিএস- এর প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ- এর সম্মানিয় চেয়ারম্যান আলহাজ সুফী মোহাম্মদ মিজানুর রহমান। তিনি দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী পিএইচপি পরিবারেরও চেয়ারম্যান এবং একজন আধ্যাত্মিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব। অনুষ্ঠানে আরও আলোচনা করেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ এর উপদেষ্টা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এস আর হিলালী। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ উপস্থিত সকল অতিথিদের আন্তরিক ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট শিক্ষা সংগঠক ও গুনীজন এবং এ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও নবীন শিক্ষার্থীরা।

মধ্যাহ্নভোজের পর সাংস্কৃতিক অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করে দেশবরেণ্য ব্যান্ড দল সোল্স।

Download from BIGTheme.net free full premium templates