ইউআইটিএস-এ শরৎকালীন সেমিস্টার ২০২০-এর ভার্চুয়াল নবীনবরণ অনুষ্ঠিত”

ইউআইটিএস সিএসই এলামনাই এসোসিয়েশন” এর কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত
November 1, 2020
”ইউআইটিএস-এ অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক অনলাইন কুইজ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব”
December 1, 2020
Show all

ইউআইটিএস-এ শরৎকালীন সেমিস্টার ২০২০-এর ভার্চুয়াল নবীনবরণ অনুষ্ঠিত”

বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান ভিত্তিক বেসরকারী বিশ্ববিদ্যালয়- ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর শরৎকালীন সেমিস্টার ২০২০-এর নবীনবরণ অদ্য ২১ নভেম্বর, ২০২০ খ্রি., শনিবার, সকাল ১১ টায় ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল নবীনবরণে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ২০২০ সালে সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত, বাংলাদেশের অন্যতম শিল্প-গ্রুপ পিএইচপি ফ্যামিলি ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান এবং ইউআইটিএস ট্রাস্টি বোর্ডের লিগ্যাল এডভাইজার ও সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া ও ধন্যবাদ জ্ঞাপন করেন ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম ও লিবারেল আর্টস আ্যন্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন মিসেস সৈয়দা আফসানা ফেরদৌসী।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল নবীনবরণে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক ও ইইই বিভগের প্রধান ড. মো. মিজানুর রহমান, ইউআইটিএস রিসার্চ সেন্টারের পরিচালক ড. পলাশ চন্দ্র কর্মকার, ছাত্র কল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম, ফার্মেসী বিভাগের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছারসহ বিভাগসমূহের প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও নবীন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।