ইউআইটিএসের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে শরৎকালীন সেমিস্টার’২২-এর নবীনবরণ অনুষ্ঠিত

ইউআইটিএসের ইইই ও ইসিই বিভাগদ্বয়ে ফেয়ারওয়েল এবং ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত
October 23, 2022
ইউআইটিএসের সমাজকর্ম বিভাগে ফেয়ারওয়েল এবং প্রি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
October 25, 2022
Show all

ইউআইটিএসের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে শরৎকালীন সেমিস্টার’২২-এর নবীনবরণ অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে শরৎকালীন সেমিস্টার ২০২২-এর নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের পর বিভাগের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষার্থীদের সুদক্ষ প্রকৌশলী হওয়ার পাশাপাশি নিজেকে সৎ, যোগ্য ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার দিকনির্দেশনা প্রদান করেন।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে অদ্য ২০ অক্টোবর, ২০২২ খ্রি., বৃহস্পতিবার, বিকাল ৩.৩০ টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগটির বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক ও আইটি বিভাগের অধ্যাপক ড. নজরুল ইসলাম। এছাড়াও বিভাগীয় সম্মানিত শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।