ইউআইটিএস আইন বিভাগের ঈদ পুনর্মিলনী ও এলামনাই সম্মেলন অনুষ্ঠিত

শিক্ষাজীবন কাজে লাগাতে পারলে সাফল্য অনিবার্য: সুফি মিজান রহমান
May 31, 2021
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাতবার্ষিকী পালন করেছে ইউআইটিএস
August 15, 2021
Show all

ইউআইটিএস আইন বিভাগের ঈদ পুনর্মিলনী ও এলামনাই সম্মেলন অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগের উদ্যোগে গত ০৫ অাগস্ট, ২০২১ খ্রি., বৃহস্পতিবার, সন্ধ্যা ৭:৩০ টায় অনলাইন মাধ্যমে বিভাগীয় “ঈদ পুনর্মিলনী ও এলামনাই সম্মেলন” অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সদস্য ও ইউআইটিএস আইন বিভাগের সম্মানিত এলামনাই জনাব বদরুদ্দোজা মো. ফরহাদ হুসাইন (সংগ্রাম),এমপি। তিনি ইউআইটিএস-এর আইন বিভাগের একজন সাবেক ছাত্র হিসেবে গর্ববোধ করেন এবং বিভাগীয় শিক্ষকমণ্ডলীরর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বিভিন্ন স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে অংশগ্রহন করে জ্ঞানগর্ভ আলোচনা করেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ইউআইটিএস-এর উপ-উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া, ইউআইটিএস বিওটির আইন উপদেষ্টা ও আইন অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভুঁইয়া, জগন্নাথ বিশ্বদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ও ইউআইটিএস-এর প্রাক্তন শিক্ষক মিস রাফিয়া খাতুন।

ইউআইটিএস-এর আইন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব মুহাম্মদ ইকবাল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সম্মেলনে স্বাগত বক্তব্য প্রদান করেন বিভাগীয় সহকারী অধ্যাপক মিসেস নাদিয়া শবনম। অনুভূতি ব্যক্ত করেন বিভাগের সম্মানিত এলামনাই এডভোকেট মোঃ আবজাল হোসেন মৃধা, এডভোকেট মোঃ নজরুল ইসলাম মামুন, এডভোকেট মাহামুদুল হাসান, জনাব ইমরান গাজী, এডভোকেট মোঃ শাহীনুল ইসলাম রিজভী, এডভোকেট মুনীর হোসেন চৌধুরী এডভোকেট মোহাম্মদ আল আমিন ও এডভোকেট মোঃ রাকিব হোসেন রাসেল।

বিভাগীয় প্রভাষক মিস রেহনুমা চৌধুরী ও জনাব ইসরাফিল হোসেনের তত্ত্বাবধানে এবং শিক্ষার্থী ফারিয়া বাশার উপমা ও নাজিফা তাবাসসুম কথার সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় শিক্ষক, শিক্ষার্থী ও এলামনাইবৃন্দ।