ইউআইটিএস ইইই বিভাগের বার্ষিক ইফতার মাহফিল ও ইউআইটিএস ইইই অ্যালাম্নাই এসোসিয়েশন কমিটি ঘোষণা সম্পন্ন হয়েছে।

ইউআইটিএস-এ বাংলা নববর্ষ-১৪৩০ বরণ
April 16, 2023
ইউআইটিএস একটি শিক্ষার্থী বান্ধব বিশ্ববিদ্যালয়
May 14, 2023
Show all

ইউআইটিএস ইইই বিভাগের বার্ষিক ইফতার মাহফিল ও ইউআইটিএস ইইই অ্যালাম্নাই এসোসিয়েশন কমিটি ঘোষণা সম্পন্ন হয়েছে।

পবিত্র রমজান মাস উপলক্ষে ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইয়েন্সেস(ইউআইটিএস) এ গত ৫ই এপ্রিল, ২০২৩ (বুধবার), ১৩ রমজান ১৪৪৪ তারিখে ইউআইটিএস ইইই ক্লাব (ইউইসি) এর উদ্যোগে ডিপার্টমেন্ট অব ইইই’র বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল ও অ্যালাম্নাই মিটআপ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের পিএইচপি চত্বরে।। অনুষ্ঠানে শিক্ষার্থী, অনুষদ সদস্য এবং কর্মকর্তারা উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয় এবং জাতির উন্নতির জন্য প্রার্থনা করেন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া করেন হাফেজ হাসান ইমতিয়াজ। উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ইইই ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ড: ইফাত আল বাকি, ডিরেক্টর অফ আই কিউ এ সি ডঃ মোঃ মিজানুর রহমান, প্রক্টর মহোদয় ডঃ মোঃ ইয়াসিন আলী, সহ ডিপার্টমেন্টের ফ্যাকাল্টি সহ ইইই ডিপার্টমেন্টের অ্যালাম্নি এবং বর্তমান শিক্ষার্থীরা।

সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই ইফতার মাহফিল হয়ে উঠে নবীন-প্রবীনের এক মিলনমেলা! ইউইসি এর পক্ষ থেকে অংশগ্রহনকারী সকল শিক্ষক, অ্যালাম্নাই ও ছাত্র- ছাত্রীদের প্রতি এই ইফতার মাহফিলে অংশগ্রহণ ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক মহোদয়গন।

এছাড়াও এসময়  ইউআইটিএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ঘোষণা করেন ইইই ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ড: ইফাত আল বাকি। ইউআইটিএস অ্যালাম্নাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির অনুভূতি প্রকাশ করেন কমিটির সভাপতি জনাব রুহুল আমিন রাতুল ও সাধারণ সম্পাদক জনাব মোঃ সায়েম (আজান)। এ সময় তারা তাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কমিটির বাকী সদস্যদের সাথে আলোচনা করেন।

এটি ইউইসি এর পক্ষ থেকে আয়োজিত এবং শ্রদ্ধেয় অ্যালাম্নাই উপস্থিতিতে অত্যন্ত সফলভাবে সম্পন্ন একটি অনুষ্ঠান। ভবিষ্যতে ইউইসি এর সকল নতুন উদ্যোগে ইইই ডিপার্টমেন্ট ও ক্লাবের সাথে সম্পৃক্ত সকলের সম্মিলিত প্রচেষ্টায় সামনে এগিয়ে যাওয়ার প্রত্যাশা নিয়ে অনুষ্ঠানটির সফল পরিসমাপ্তি ঘটেছে।