ইউআইটিএস-এর ইইই ও ইসিই বিভাগদ্বয়ের ‘র‌্যাগ ডে’ পালন

ইউআইটিএস-এ মসনভি পাঠের আসর অনুষ্ঠিত
November 30, 2019
ইউআইটিএস পরিবারের প্রীতি সম্মিলন অনুষ্ঠিত
December 10, 2019
Show all

ইউআইটিএস-এর ইইই ও ইসিই বিভাগদ্বয়ের ‘র‌্যাগ ডে’ পালন

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ও ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগদ্বয়ের যৌথ উদ্যোগে ‘র‌্যাগ ডে’ পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে অদ্য বুধবার ০৪ ডিসেম্বর, ২০১৯ খ্রি. বেলা বারোটায় বিভাগদ্বয়ের শেষ বর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় অঙ্গনে র‌্যালী করে সমাবেশে মিলিত হয় এবং আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদ্যাপন করে। এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, ছাত্র-কল্যাণ বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. মিজানুর রহমানসহ বিভাগদ্বয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।
ক্যাম্পাসে বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডা, ঘোরাঘুরি, ক্লাস-অ্যাসাইনমেন্ট নিয়ে দৌড়াদৌড়িসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে পার হয় জীবনের সব থেকে সেরা দিনগুলো। কখন যে সময় চলে যায়, কেউ টেরই পায় না। চারটি বছর পার হওয়ার সঙ্গে সঙ্গে টুং করে বেজে ওঠে বিদায়ের ঘণ্টা। শিক্ষাজীবনের সেই মধুময় দিনগুলো বিদায়ী শিক্ষার্থীর পিছু ডাকে। মধুময় সে দিনগুলোর স্মৃতি হৃদয়ের ফ্রেমে বেঁধে রাখতে আনন্দে, উচ্ছাসে, স্লোগানে, রঙে-রূপে এক অপরূপ সাজে সজ্জিত হয়ে ‘র‌্যাগ ডে’ পালন করে শিক্ষার্থীরা।