ইউআইটিএস-এর নিজস্ব ক্যাম্পাসে ক্লাস উদ্বোধন:

জমকালো অনুষ্ঠানে শেষ হলো ‘অলিম্পিক জিরো ওয়ান ফেস্ট’
November 4, 2019
Excellent performance in NGPC Programming Contest
November 25, 2019
Show all

ইউআইটিএস-এর নিজস্ব ক্যাম্পাসে ক্লাস উদ্বোধন:

১৩ নভেম্বর, ২০১৯ খ্রি. বুধবার, সকাল ১০:০০টায় রাজধানীর বারিধারা সংলগ্ন ভাটারার মধ্য-নয়ানগরে অবস্থিত দেশের প্রথম তথ্য ও প্রযুক্তি ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয়-ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর নিজস্ব ক্যাম্পাসে ক্লাস উদ্বোধন করা হয়।
উদ্বোধনী ক্লাস নেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং বোর্ড অব ট্রাস্টিজ ও পিএইচপি পরিবারের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য মিসেস তাহমিনা রহমান।

আধুনিক স্থাপত্যশৈলী এবং উচ্চশিক্ষার জন্য সহায়ক সকল সুযোগ-সুবিধা ও উপকরণ সমৃদ্ধ বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত স্থায়ী ক্যাম্পাসটি আগামী ফেব্রুয়ারি, ২০২০ সালে দেশের রাষ্ট্রপতিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনারম্বর পরিবেশে জাঁকজমকপূর্ণভাবে উদ্বোধন করা হবে বলে জানানো হয়।

উদ্বোধনী ক্লাসে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা ড. কে এম সাইফুল ইসলাম খান, ইউআইটিএস-এর আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. এম. শাহ আলম, বিওটি’র লিগ্যাল এডভাইজার এডভোকেট ড. আব্দুল মান্নান ভূঁইয়া, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, স্কুল অব বিজনেস-এর ডিন অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ এবং স্কুল অব লিবারাল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস-এর ডিন ড. আরিফাতুল কিবরিয়া, অর্থ ও হিসাব বিভাগের নির্বাহী পরিচালক জনাব মাহফুজুর রহমান ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসানসহ বিভাগীয় প্রধানগণ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।