ইউআইটিএস-এ দুদিনব্যাপী ল’ ফেস্ট-২০২০ এর উদ্বোধন

টিচার্স লাউঞ্জ ও মহিলা কমন-রুম -সহ মিরপুর রুটে ইউআইটিএস-এর বাস-সার্ভিস -এর শুভ উদ্বোধন
February 5, 2020
ইউআইটিএস-এর ২২তম অ্যাকাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত
February 11, 2020
Show all

ইউআইটিএস-এ দুদিনব্যাপী ল’ ফেস্ট-২০২০ এর উদ্বোধন

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন অনুষদভূক্ত আইন বিভাগের উদ্যোগে অদ্য ০৭ ফেব্রুয়ারি, ২০২০ খ্রি., শুক্রবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয় মিলনায়তনে দুদিনব্যাপী ল’ ফেস্টের উদ্বোধন করা হয়। এ উৎসবের উদ্বোধন করেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ’র আইন উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রথিতযশা আইনজীবী এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভুঁইয়া।
আইন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মুহাম্মদ ইকবাল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সেলায়মান, প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, স্কুল অব বিজনেস-এর ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান। স্বাগত বক্তব্য রাখেন আইন বিভাগের শিক্ষক ও ল’ ফেস্টের আহ্বায়ক মিসেস নাদিয়া শবনম। ফেস্টে বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত। এ উৎসবের উদ্বোধন শেষে দেওয়ালিকার মোড়ক উন্মোচন করা হয় এবং অতিথিবৃন্দ প্রদর্শিত পোস্টার পরিদর্শন করেন।
দু’দিনের এ আয়োজনে থাকছে- মুটিং, বিতর্ক, কুইজ, রচনা, আবৃত্তি প্রতিযোগিতা-সহ ইনডোর গেমস (কেরাম, লুডু, দাবা), আইন পেশার উপর সেমিনার, এ্যালামনাই গেট-টুগেদার, আইন অনুষদের শুভ উদ্বোধন, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ইত্যাদি।