ইউআইটিএস-এ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন।

ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (UITS) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “CSE সপ্তাহ ২০২৪” উদযাপন
September 15, 2024
𝐔𝐈𝐓𝐒 𝐓𝐞𝐚𝐦𝐬 𝐒𝐞𝐥𝐞𝐜𝐭𝐞𝐝 𝐟𝐨𝐫 𝐕𝐢𝐫𝐭𝐮𝐚𝐥 𝐏𝐚𝐫𝐭𝐢𝐜𝐢𝐩𝐚𝐭𝐢𝐨𝐧 𝐢𝐧 𝐍𝐀𝐒𝐀 𝐒𝐩𝐚𝐜𝐞 𝐀𝐩𝐩𝐬 𝐂𝐡𝐚𝐥𝐥𝐞𝐧𝐠𝐞 𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡 𝟐𝟎𝟐𝟒
September 17, 2024
Show all

ইউআইটিএস-এ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন।

আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.), ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি। বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস। সৌদি আরবের মক্কা নগরের বিখ্যাত কুরাইশ বংশে ৫৭০ খ্রিষ্টাব্দের এই দিনে মহানবী হজরত মুহাম্মদ (সা.) জন্মগ্রহণ করেন। ৬৩২ খ্রিষ্টাব্দের একই দিনে তিনি ইহলোক ত্যাগ করেন। সারা বিশ্বের মুসলমানরা এই দিনটিকে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) হিসেবে পালন করেন।
পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর নিজস্ব ক্যাম্পাসে অদ্য ১৬ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ খ্রি. সকাল ১১:০০ টায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে ও রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান-এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি মোঃ রুহুল আমিন।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর অতিরিক্ত রেজিস্ট্রার জনাব আবু জাফর মোঃ মহসিন, ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান জনাব মোঃ মোফাজ্জল হোসেন, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোহাম্মদ আশরাফুল হক, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী-সহ জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলাম।

অত্যন্ত তাৎপর্যমন্ডিত আলোচনা সভা এবং মিলাদ মাহফিল এর শেষে সমস্ত মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়ার মাধ্যমে আজকের এই বিশেষ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।