“ইউআইটিএস-এ ব্যবসায় প্রশাসন বিভাগের বসন্তকালীন নবীনবরণ-২০২০অনুষ্ঠিত”

Waste-Bin: A smart use of solid waste
January 10, 2020
ইউআইটিএস-এ দিনব্যাপী পিঠা উৎসব উদযাপিত
January 27, 2020
Show all

“ইউআইটিএস-এ ব্যবসায় প্রশাসন বিভাগের বসন্তকালীন নবীনবরণ-২০২০অনুষ্ঠিত”

অদ্য ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, সকাল ১০টায় রাজধানীর বারিধারা সংলগ্ন ভাটারার মধ্য-নয়ানগরে অবস্থিত দেশের প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞানভিত্তিক বেসরকারী বিশ্ববিদ্যালয়-ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বসন্তকালীন সেমিস্টার ২০২০-এর নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। আধুনিক স্থাপত্যশৈলী এবং উচ্চশিক্ষার জন্য সহায়ক সকল সুযোগ-সুবিধা ও উপকরণ সমৃদ্ধ বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত ক্যাম্পাসে বিভাগের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।
ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব মো. সাঈদ পারভেজ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ।
নবীনবরণে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর প্রাক্তন ডিন ও ইউআইটিএস-এর স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, স্কুল অব বিজনেস-এর ডিন অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম, রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. আবু হাসান ভূইয়া ও ছাত্র কল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুল হাসান, জনাব হোসেন মিয়াজী প্রমুখ।
আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিভাগীয় শিক্ষকমণ্ডলী নবাগত শিক্ষার্থীদের স্বাগত ও অভিনন্দন জানান। বক্তাগণ জ্ঞানে-গুণে সমৃদ্ধ বিভাগীয় শিক্ষকদের নিকট থেকে জ্ঞান আহরণপূর্বক শিক্ষার সাথে দীক্ষা নিয়ে নিজেকে আলোকিত মানুষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার প্রতি গুরুত্বারোপ করেন।
বিভাগীয় প্রভাষক নাহিদ তাসনিমের সঞ্চালনায় অনুষ্ঠিত নবীনবরণে বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় সুযোগ-সুবিধা সংক্রান্ত প্রেজেন্টেশন উপস্থাপন করেন বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা রহমান। উপস্থিত ছিলেন বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা ও নবীন ছাত্রছাত্রীবৃন্দ।