ইউআইটিএস-এ শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত।

𝐔𝐈𝐓𝐒 𝐆𝐫𝐚𝐝𝐮𝐚𝐭𝐞𝐬 𝐄𝐱𝐜𝐞𝐥 𝐢𝐧 𝐂𝐡𝐢𝐧𝐞𝐬𝐞 𝐆𝐨𝐯𝐞𝐫𝐧𝐦𝐞𝐧𝐭 𝐒𝐜𝐡𝐨𝐥𝐚𝐫𝐬𝐡𝐢𝐩 𝐇𝐔𝐒𝐓 𝐄𝐧𝐫𝐨𝐥𝐥𝐦𝐞𝐧𝐭 𝐄𝐱𝐚𝐦𝐢𝐧𝐚𝐭𝐢𝐨𝐧
September 5, 2024
ইউআইটিএস-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত।
September 11, 2024
Show all

ইউআইটিএস-এ শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত।

ইউআইটিএস-এ শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত।
বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞানভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অদ্য ০৯ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ খ্রি. সকাল ১০:০০ টায় রাজধানীর বারিধারা সংলগ্ন ভাটারা থানাধীন দক্ষিণ-নয়ানগরস্থ বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে ও রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান-এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটি পরিচালিত হয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য সভাপতির বক্তব্যে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানানোর পাশাপাশি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কারক, শিক্ষানুরাগী আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান-এর উদ্দেশ্যকে বাস্তবায়িত করার জন্য এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম পরিচালনা করা হয়। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমরা তোমাদের পিতা-মাতার উদ্দেশ্য ও নিজেদের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য শিক্ষা অর্জন করবে। তিনি শিক্ষার্থীদেরকে গুরুজন ও সহপাঠীদের সম্মান করা এবং ছোটদের স্নেহ করার জন্য আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব মোঃ তারিকুল ইসলাম। এ সময় আরও বক্তব্য রাখেন বিজনেস অনুষদের ডিন ড. ফারুক হোসেন ও বিশ্ববিদ্যালয়ের আইন উপদেষ্টা এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া।

শিক্ষার্থীদের মাঝ থেকে তাদের অভিব্যক্তি প্রকাশ করেন মেঘদাম কারিমা খান শামিতা (বিজনেস অনুষদ), সাদিয়া আক্তার (লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস অনুষদ), রোদশী রায়হান জেসি (আইন অনুষদ) ও সুমাইয়া রহমান ঐশি (সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ)

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ.ন.ম শরীফ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সস অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) জনাব নাঈমা আফরিন, আইন অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) ড. মোঃ নাহিদুল ইসলাম, উপদেষ্টা (ছাত্র কল্যাণ) জনাব শুভ দাস ও বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী-সহ নবীন শিক্ষার্থী। উক্ত অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং প্রত্যেক অনুষদ থেকে ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকারীদের (খাদিজাতুল কুবরা, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ, মোঃ আরাফাত হোসেন সিয়াম, আইন অনুষদ, সাদিয়া আক্তার, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস অনুষদ এবং সাকির বিন ছালাম, বিজনেস অনুষদ) পুরষ্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।