ইউআইটিএসের ফার্মেসি বিভাগে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা’২৩ অনুষ্ঠিত

ইউআইটিএস” বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
April 3, 2023
ইউআইটিএস-এ ‘ক্যাপাসিটি বিল্ডিং ফর নিউলি এপোয়েন্টেড ফ্যাকাল্টি মেম্বারস’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
April 3, 2023
Show all

ইউআইটিএসের ফার্মেসি বিভাগে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা’২৩ অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর ফার্মেসি বিভাগে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। অনুষ্ঠানে বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়ার পাশাপাশি শেষ সেমিস্টারের শিক্ষার্থীদের বিদায় প্রদানপূর্বক তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করা হয়। বিভাগটির উদ্যোগে গত ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রি., সোমবার, সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান এবং সহযোগী অধ্যাপক মোঃ মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ এর ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুক-সহ বিভাগীয় সম্মানিত শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বিভাগীয় শিক্ষার্থীবৃন্দ পবিত্র কুরআন, পবিত্র গীতা ও পবিত্র বাইবেল থেকে পাঠ করে এবং নাত-এ-রাসূল সা. পরিবেশন করা হয়। অতিথিবৃন্দ তাদের মূল্যবান বক্তব্যে ফার্মেসি বিভাগের বর্তমান সাফল্যের কথা তুলে ধরার মাধ্যমে নবীন শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেন। এছাড়াও ফার্মেসি বিভাগের প্রবীণ ও নবীন শিক্ষার্থীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরলে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। আলোচনাপর্ব শেষে বিভাগীয় শিক্ষার্থীবৃন্দের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা উপস্থিত সকলে উপভোগ করেন।