উৎসবমুখর পরিবেশে ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব (ইউসেক) এর নির্বাচন অনুষ্ঠিত

Celebrating Excellence: BOSS Award Recognizes the Best Student of Autumn 2023
February 22, 2024
ইউআইটিএস-এর “ডেমরা স্টাফ কোয়ার্টার টু ইউআইটিএস ক্যাম্পাস” রুট ৬-এর শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নতুন একটি বাস সংযোজন
February 22, 2024
Show all

উৎসবমুখর পরিবেশে ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব (ইউসেক) এর নির্বাচন অনুষ্ঠিত

উৎসবমুখর পরিবেশে ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব (ইউসেক) এর নির্বাচন অনুষ্ঠিত।
আজ উৎসবমুখর পরিবেশে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস এর সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব (ইউসেক) এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০.০০ ঘটিকা থেকে ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন শুরু হয়।
সকাল ১১ টায় ইউসেক নির্বাচনের ভোটকেন্দ্র পরিদর্শন করেন ইউআইটিএস এর মাননীয় উপাচার্য, ট্রেজারার, রেজিস্টার, সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান সহ শিক্ষকমন্ডলীরা।
ভোটকেন্দ্র পরিদর্শনে এসে ইউআইটিএস এর মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু হাসান ভুইয়া বলেন, “ইউসেক নির্বাচন সুষ্ঠুভাবে ও সুন্দরভাবে অনুষ্ঠিত হচ্ছে এবং এই নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ভোট প্রদানের মাধ্যমে তাদের পছন্দের ব্যক্তিকে নির্বাচিত করবে, আর প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্বগুন বৃদ্ধি পাবে।”
ভোটকেন্দ্র পরিদর্শনে এসে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান বলেন, “আজ ইউসেক নির্বাচনে শিক্ষার্থীদের মধ্যে যে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে তা আমাদের অনেক মুগ্ধ করেছে।”
সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) আয়শা আক্তার বলেন, “ভবিষ্যতেও এই নির্বাচনের ধারা অব্যাহত থাকবে।”
ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো: হাসান ইমাম বলেন, “সকল ছাত্র-ছাত্রীরা অত্যন্ত আনন্দের সাথে এই নির্বাচন উপভোগ করছে। এই নির্বাচনের দ্বারা শিক্ষার্থীরা একটি গ্রহনযোগ্য কমিটি পাবে, এতে শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্বগুন বৃদ্ধি পাবে। বিশ্ববিদ্যালয়ের এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মৌলিক উদ্দেশ্যেগুলি বাস্তবায়নের সহায়ক ভুমিকা পালন করবে এই কমিটি।
প্রধান নির্বাচন কমিশনার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো: হাসান ইমাম দুপুর ২.০০ ঘটিকায় ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) আয়েশা আক্তার, সহকারী অধ্যাপক সারাবান তহুরা, সহকারি অধ্যাপক মাকসুদা হক, সহকারি অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, সহকারি অধ্যাপক দীপা সরকার, প্রভাষক সুব্রত রায়, প্রভাষক আব্দুল ওয়াহাব সবুজ, প্রভাষক রিজভান আহমেদ রাফসান, প্রভাষক আফরাদ ইবনে হারুন, প্রভাষক নাফিসা আনজুম রিমি, প্রভাষক হোসনেয়ারা বেগম সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।
ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাকিব সিকদার, সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আবু বকর ছিদ্দিক রাতুল ও জহির উদ্দিন বাবর, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আবদুল্লাহ আল হাসিব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ এমরান ও সেলিম রেজা, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মোকতাদিউর রহমান।
উল্লেখ্য গত ৩১ জানুয়ারি ইউসেক কার্যনির্বাহী কমিটির নির্বাচনের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ৪ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন এবং কোষাধ্যক্ষ পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। দ্রুত নতুন কমিটির সদস্যরা দায়িত্ব গ্রহণ করবেন।