ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি পেল ইউআইটিএস ইংরেজি বিভাগের আটজন মেধাবী শিক্ষার্থী

ইউজিসির ‘আউটকাম বেজ্ড এডুকেশন (ওবিই) কারিকুলাম’ বিষয়ক কর্মশালায় ইউআইটিএসের অংশগ্রহণ
June 16, 2022
ন্যায়ভিত্তিক সভ্য পৃথিবী গড়তে আইন পেশার মানুষদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে
June 29, 2022
Show all

ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি পেল ইউআইটিএস ইংরেজি বিভাগের আটজন মেধাবী শিক্ষার্থী

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইংরেজি বিভাগের আটজন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থী পেল ‘ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি’। ‘ফয়জুর রহমান চৌধুরী ট্রাস্ট ফান্ড’ থেকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তির নগদ অর্থ প্রদান করা হয়েছে। এ ট্রাস্ট ফান্ড কর্তৃক প্রদত্ত বৃত্তিটি ইউআইটিএস-এর ইংরেজি বিভাগের মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে প্রতি সেমিস্টারে প্রদান করা হয়ে থাকে। ইংরেজি বিভাগের উদ্যোগে অদ্য ১৯ জুন, ২০২২ খ্রি., রবিবার, দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ মহতী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মিসেস নাঈমা আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন ইউআইটিএস-এর বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান ও ইউআইটিএস-এর লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন জনাব সৈয়দা আফসানা ফেরদৌসী।

বিভাগীয় শিক্ষক জনাব মো. মিজানুর রহমান বাবু সঞ্চালিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, সহকারী প্রক্টর জনাব মো. শামিম আহমেদ, জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুকসহ বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।