বিজনেস কার্নিভাল উদযাপন করেছে ইউআইটিএসের বিজনেস স্টাডিজ বিভাগ

Customer Panel Discussion held at Dept. of Business Studies of UITS
May 31, 2023
সাইবার সিকিউরিটি এবং এথিক্যাল হ্যাকিং বিষয়ক সেমিনার – সিএসই বিভাগ
June 7, 2023
Show all

বিজনেস কার্নিভাল উদযাপন করেছে ইউআইটিএসের বিজনেস স্টাডিজ বিভাগ

ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এ বিজনেস কার্নিভাল উদযাপন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ বিভাগের উদ্যোগে ও ইউআইটিএস বিজনেস ক্লাবের সহযোগিতায় আয়োজিত উৎসবটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। এসময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ উপস্থিত ছিলেন।

উপাচার্য মহোদয় বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ ধরনের একটি ব্যবসা মেলার আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। যা ভবিষ্যতে তাদের ব্যবসায়িক উদ্যোক্তা হতে উৎসাহিত করবে। এজন্য তিনি বিজনেস স্টাডিজ বিভাগ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। অদ্য ৩১ মে, ২০২৩ খ্রি., বুধবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে দিনব্যাপী আয়োজিত এ উৎসবের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। উৎসবটিতে একটি কর্মশালা, ব্যাচভিত্তিক শিক্ষার্থীদের ব্যবসায়িক উদ্যোগ প্রকাশের বিভিন্ন ধরনের স্টল উপস্থাপন-সহ একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজনেস স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব মোঃ ইয়াহিন হোসেন, বিজনেস কার্নিভাল আয়োজক কমিটির উপদেষ্টা ও বিজনেস স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ সাঈদ পারভেজ, কমিটির আহ্বায়ক ও সহকারী অধ্যাপক জনাব সুমি সরকারের তত্ত্বাবধানে এবং বিভাগীয় শিক্ষকমণ্ডলীর সহযোগিতায় আয়োজিত উৎসবটি উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, প্রক্টর ড. মো. ইয়াছিন আলী, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুক প্রমুখ।