ইউআইটিএস-এ আন্তঃবিশ্ববিদ্যালয় কোলাবোরেশন প্রোগ্রামিং প্রতিযোগিতার আয়োজন

ইউআইটিএস-এ ‘সিভিল ইঞ্জিনিয়ারিং মেগা প্রজেক্টস ইন বাংলাদেশ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
November 10, 2022
বঙ্গবন্ধুর এ দেশকে আরো উচ্চতায় নিয়ে যেতে হলে শিক্ষা ব্যবস্থা আরো উন্নত করতে হবে
December 19, 2022
Show all

ইউআইটিএস-এ আন্তঃবিশ্ববিদ্যালয় কোলাবোরেশন প্রোগ্রামিং প্রতিযোগিতার আয়োজন

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এবং ইনফর্মেশন টেকনোলজি বিভাগের তত্ত্বাবধায়নে গত ১০ই নভেম্বর ২০২২ খ্রি. বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।উক্ত প্রতিযোগিতায় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর ১৯ টি দল এর সাথে “বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) ” এর ৮টি দল এবং  ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি(আইইউবিএটি) এর ৯ টি দল অংশগ্রহণ করে ।
উক্ত প্রতিযোগিতার  বিজয়ী ১ম স্থান অর্জন করে টিম “UITS_O(struggle)” এবং ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে “IUBAT_Strong_BrotherHood” ও “IUBAT_Potato_Mind” এনং বেস্ট ফিমেল টিম  BUBT_Strugglers অর্জন করে।
প্রতিযোগিতা শুরুতে একটি অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে  সব প্রতিযোগিকে সংবর্ধনা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাজহারুল হক, মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ,বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক বিশিষ্ট কম্পিউটার বিজ্ঞানী অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ,ICPCথেকে অতিথি (একটি বিশ্ব ফাইনালিস্ট দলের কোচ) ড. নাসা রউফ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও ইউআইটিএস রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান,ইনফরমেশন টেকনোলজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব আল সায়খ-সহ বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দ।