আন্তঃ বিশ্ববিদ্যালয় সার্কিট প্রতিযোগিতায় ইউআইটিএস প্রথম

    Show all

    আন্তঃ বিশ্ববিদ্যালয় সার্কিট প্রতিযোগিতায় ইউআইটিএস প্রথম

    আন্তঃ বিশ্ববিদ্যালয় সার্কিট প্রতিযোগিতায় ইউআইটিএস প্রথম

    ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) “আন্তঃ বিশ্ববিদ্যালয় সার্কিট প্রতিযোগিতা-২০২১”-এ প্রথম ও তৃতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেছে। গত ১৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রি, সন্ধ্যা ৭টায় ইউআইটিএস-এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) এবং ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগদ্বয়ের যৌথ উদ্যোগে অনলাইন প্লাটফর্মে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

    UITS
    ডিসি সার্কিট, এসি সার্কিট ও ইলেকট্রনিক সার্কিট বিষয়ের উপর আয়োজিত এ প্রতিযোগিতায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-সহ দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহ অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে “আন্তঃ বিশ্ববিদ্যালয় সার্কিট প্রতিযোগিতা-২০২১”-এ বিজয়ী নির্বাচিত হয় ইউআইটিএস-এর ইইই বিভাগের শিক্ষার্থী জনাব তুষার আহমেদ ভূঁইয়া (ছাত্র আইডি নং- ১৯৫৩৫৫৭০২৭)। দ্বিতীয় স্থান অর্জন করে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর শিক্ষার্থী জনাব মাহমুদুল হাসান (ছাত্র আইডি নং- ১৬০৬০০৭) এবং তৃতীয় স্থান দখল করে ইউআইটিএস-এর ইইই বিভাগের শিক্ষার্থী জনাব কমল চন্দ্র গায়েন (ছাত্র আইডি নং- ১৮১৩২৫৭০০৫)।

    করোনা মহামারির সময়েও অনলাইন প্লাটফর্মে এরকম প্রতিযোগিতার আয়োজন করার জন্য বিশ্ববিদ্যালয়ের ইইই ও ইসিই বিভাগদ্বয়-সহ প্রতিযোগিতায় গৌরবময় স্থান অর্জন করার জন্য সকল প্রতিযোগীকে ইউআইটিএস পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।