ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (UITS) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “CSE সপ্তাহ ২০২৪” উদযাপন

ইউআইটিএস-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শরৎকালীন সেমিস্টার ২০২৪-এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত।
September 11, 2024
ইউআইটিএস-এ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন।
September 16, 2024
Show all

ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (UITS) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “CSE সপ্তাহ ২০২৪” উদযাপন

১৩ই সেপ্টেম্বর, ২০২৪ তারিখে ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (UITS) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “CSE সপ্তাহ ২০২৪” উদযাপন করা হয়। এর অংশ হিসেবে গত ১২ই সেপ্টেম্বর, ২০২৪ তারিখে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগে ক্যাপস্টোন প্রজেক্ট নিয়ে ৫০তম ব্যাচের সকল শিক্ষার্থীদের জন্য একটি কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ডঃ মোঃ আশরাফুল ইসলাম, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান, সহযোগী অধ্যাপক জনাব আল-ইমতিয়াজ, এবং বিভাগীয় অন্যান্য শিক্ষকবৃন্দ।
কর্মশালাটি পরিচালনা করেন কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক তাসনিম তাহসিন, কর্মশালার শুরুতে বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক জনাব আল-ইমতিয়াজ শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন এবং কর্মশালার উদ্দেশ্য শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন। এরপর, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ডঃ মোঃ আশরাফুল ইসলাম শিক্ষার্থীদের গবেষণায় অনুপ্রেরণা জোগাতে এবং দিকনির্দেশনা প্রদান করেন, যা তাদের আত্মবিশ্বাস বাড়াতে সহায়ক হয়।
পরে, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ মুরাদুল সিদ্দিক ক্যাপস্টোন প্রজেক্টের উপর বিস্তারিত আলোচনা করেন এবং প্রোজেক্ট প্রপোজাল জমা দেওয়ার গুরুত্বের উপর আলোকপাত করেন। কর্মশালার শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়।