রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি পেলেন বসন্তকালীন সেমিস্টারের ৩০ মেধাবী শিক্ষার্থী

বাংলাদেশী আমেরিকান বিজ্ঞানী অধ্যাপক করিমের ইউআইটিএস পরিদর্শন
July 28, 2022
ইউআইটিএস-এ আন্তঃ বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড আয়োজন
August 1, 2022
Show all

রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি পেলেন বসন্তকালীন সেমিস্টারের ৩০ মেধাবী শিক্ষার্থী

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর দশটি বিভাগের বসন্তকালীন সেমিস্টার-২০২২-এর ত্রিশজন মেধাবী শিক্ষার্থীকে ‘রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি তহবিল’ থেকে বৃত্তি প্রদান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে অদ্য ২৭ জুলাই, ২০২২, বুধবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউআইটিএস-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমানের সহধর্মিনী ও বিওটি’র সম্মানিত সদস্য তাহমিনা রহমানের নামে গঠিত ‘রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি তহবিল’-এর অধীনে প্রতি সেমিস্টারে ইউআইটিএস-এর প্রতিটি বিভাগের কমপক্ষে একজন ছাত্রীসহ তিনজন করে শিক্ষার্থীকে এ বৃত্তি দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান সঞ্চালিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন জনাব সৈয়দা আফসানা ফেরদৌসী, আইন অনুষদের ডিন ও বোর্ড অব ট্রাস্টিজের আইন উপদেষ্টা এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।