শ্রদ্ধা ভক্তি ও ভালোবাসায় সিক্ত ড. খান

মহান বিজয় দিবসে ইউআইটিএস পরিবারের পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা এবং বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা
December 16, 2020
Tech Adda with Team Ankur.
December 26, 2020
Show all

শ্রদ্ধা ভক্তি ও ভালোবাসায় সিক্ত ড. খান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি নির্বাচন ২০২১-এ তৃতীয় বারের মতো কার্যকর পরিষদের সম্মানিত সদস্য নির্বাচিত হওয়ায় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খানকে আন্তরিক ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ইউআইটিএস পরিবার।
অদ্য ২২ ডিসেম্বর, ২০২০ খ্রি. মঙ্গলবার, বিকাল ৩ টায় ইউআইটিএস-এর ঢাকাস্থ ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসানের নেতৃত্বে খ্যাতিমান এ শিক্ষাবিদকে ফুলের তোরা ও মালা দিয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার জনাব মো. আশরাফুল হক, সিনিয়র সহকারী রেজিস্ট্রার মিসেস নিলুফা আক্তার, জনসংযোগ কর্মকর্তা ও ইউআইটিএস বোর্ড ট্রাস্টিজের অফিস সচিব জনাব মো. ওমর ফারুক, সহকারী রেজিস্ট্রার জনাব মো. শরীফ হোসেন, সহকারী রেজিস্ট্রার ও পিএস টু ভিসি জনাব মোস্তফা কামাল, আইটি অফিসার জনাব আব্দুল্লাহ আল মাহফুজ।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল প্রক্টর ও স্যার এ এফ রহমান হলের বর্তমান প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও বিনয়ী ব্যক্তি হিসেবে সর্বজন মহলে স্বীকৃত। তিনি ইউআইটিএস-এর প্রো-ভাইস চ্যান্সেলর-সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এবং শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্ন অঙ্গনে বিশেষ দায়িত্ব পালন করে চলেছেন। উন্নত ও পরিশীলিত জাতি গঠনে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে একজন গুণী শিক্ষাবিদ হিসেবে তাঁর ভূমিকা প্রশংসনীয়।