সুফি মোহাম্মদ মিজানুর রহমানের ৭৮ তম জন্মদিন পালিত

জাঁকজমকপূর্ণভাবে পর্দা নামলো ইলেক্ট্রো ফেস্ট সিজন ফোর’র
March 4, 2020
Seminar on Higher Studies Abroad
March 14, 2020
Show all

সুফি মোহাম্মদ মিজানুর রহমানের ৭৮ তম জন্মদিন পালিত

পিএইচপি ফ্যামিলি ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান, ২০২০ সালে একুশে পদকপ্রাপ্ত সমাজসেবক আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান-এর ৭৮ তম জন্মদিন উপলক্ষে অদ্য ১২ মার্চ, ২০২০ খ্রি. বিকাল ৩টায় রাজধানীস্থ ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর মিলনায়তনে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইউআইটিএস পরিবারের পক্ষ থেকে চেয়ারম্যান মহোদয়ের জন্মদিনে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা, ভক্তি, ভালোবাসা ও শুভেচ্ছা জানানো হয় এবং পিএইচপি পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করা হয়।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সুফি মোহাম্মদ মিজানুর রহমানের বর্ণাঢ্য জীবনীর উপর আলোচনা, মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড ট্রাস্টিজের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান।
ইউআইটিএস-এর রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, লিগ্যাল এডভাইজার এডভোকেট ড. মো. আব্দুল মান্নান, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাজহারুল হক, ব্যবসা শিক্ষা বিভাগের প্রধান জনাব সাইয়্যেদ পারভেজ। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডিন, বিভাগীয় প্রধান, সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।