ইউআইটিএস-এর “ডেমরা স্টাফ কোয়ার্টার টু ইউআইটিএস ক্যাম্পাস” রুট ৬-এর শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নতুন একটি বাস সংযোজন

উৎসবমুখর পরিবেশে ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব (ইউসেক) এর নির্বাচন অনুষ্ঠিত
February 22, 2024
কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং কর্তৃক আয়োজিত উইন্টার ফেস্ট ২০২৪ এর অংশ হিসেবে মনেটাইজ ইয়োর অ্যাপস এন্ড আইডিয়াস ইন বিডিএপস-ন্যাশনাল অ্যাপস্টোর’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
February 25, 2024
Show all

ইউআইটিএস-এর “ডেমরা স্টাফ কোয়ার্টার টু ইউআইটিএস ক্যাম্পাস” রুট ৬-এর শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নতুন একটি বাস সংযোজন

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর “ডেমরা স্টাফ কোয়ার্টার টু ইউআইটিএস ক্যাম্পাস” রুট ৬-এর শিক্ষার্থীদের যাতায়াতের জন্য গত ২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার, ২০২৪ দুপুর ০২:৩০ টায় নতুন একটি বাস সংযোজন করা হয়। নতুন বাসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান। সেইসাথে তিনি শিক্ষার্থীদের যাতায়াতের জন্য সকল বাস পরিদর্শন ও যাতায়াত ব্যবস্থার সুযোগ সুবিধার খোঁজ নেন। তিনি রুট ৬-এর শিক্ষার্থীদের যাতায়াতে সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে অন্যান্য রুটে শিক্ষার্থীদের যাতায়াত ব্যবস্থা আরও উন্নতিকল্পে বাস বৃদ্ধি করার আশ্বাস দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ ইয়াসিন আলী, ছাত্রকল্যান উপদেষ্টা জনাব মোঃ তারিকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, সহকারি প্রক্টর জনাব মোঃ মাসরুর ইসলাম, সহকারি প্রক্টর জনাব মেহেরাজুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোহাম্মদ আশরাফুল হক, সেকশন অফিসার জনাব মোঃ হারুনুজ্জামান, জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলামসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।