“ইংরেজি বিভাগের বসন্তকালীন নবীনবরণ-২০২০অনুষ্ঠিত”

Waste-Bin: A smart use of solid waste
January 10, 2020
ইউআইটিএস-এ দিনব্যাপী পিঠা উৎসব উদযাপিত
January 27, 2020
Show all

“ইংরেজি বিভাগের বসন্তকালীন নবীনবরণ-২০২০অনুষ্ঠিত”

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর হলরুমে ইংরেজি বিভাগের উদ্যোগে বসন্তকালীন সেমিস্টার ২০২০-এর নবীনবরণ অনুষ্ঠিত। ১৮ জানুয়ারি ২০২০, শুক্রবার, সকাল ১০টায় রাজধানীর বারিধারা সংলগ্ন ভাটারার মধ্য-নয়ানগরে অবস্থিত বিশ্ববিদ্যালয়ের নবনির্মিতি নান্দনিক ক্যাম্পাসে বিভাগের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।
ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মিসেস আফসানা ফেরদৌসীর সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান ও ইউআইটিএস-এর পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ।
নবীনবরণে বক্তব্য রাখেন বিভাগীয় শিক্ষক ও সহকারী প্রক্টর জনাব শুভ দাস, বিভাগের প্রভাষক জনাব মিজানুর রহমান, জনাব ফিরোজ আকন্দ, জনাব সাইফুল ইসলাম প্রমুখ।
আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিভাগীয় শিক্ষকমণ্ডলী নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানান। বক্তাগণ শিক্ষার্থীদের শুধু উচ্চশিক্ষিত নয় আদর্শ মানুষ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার প্রতি গুরুত্বারোপ করেন।
বিভাগীয় সহকারী অধ্যাপক নাঈমা আফরীনের সঞ্চালনায় অনুষ্ঠিত নবীনবরণে ধন্যবাদ জ্ঞাপন করেন বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা রহমান। উপস্থিত ছিলেন বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা ও নবীন ছাত্রছাত্রীবৃন্দ।