ইউআইটিএসের ১১ শিক্ষার্থী পেলেন ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি

মহান বিজয় দিবসে ইউআইটিএস-এর শ্রদ্ধা নিবেদন
December 19, 2022
ইউআইটিএস বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ‘কনফেশনাল স্টেটমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
January 1, 2023
Show all

ইউআইটিএসের ১১ শিক্ষার্থী পেলেন ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের ইংরেজি বিভাগের এগারোজন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে ‘ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি’ দেয়া হয়েছে। ইংরেজি বিভাগের উদ্যোগে আয়োজিত ‘ইংলিশ উইক ২০২২’-এর বিভিন্ন ইভেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ১১জন বৃত্তিপ্রাপ্তকে এর নগদ অর্থ প্রদান করা হয়। এ ট্রাস্ট ফান্ড কর্তৃক প্রদত্ত বৃত্তিটি ইউআইটিএসের ইংরেজি বিভাগের মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে প্রতি সেমিস্টারে প্রদান করা হয়ে থাকে।

বিভাগটির উদ্যোগে ২১ ডিসেম্বর’২২ (বুধবার) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব নাঈমা আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড সিরাজ উদ্দীন আহমেদ ও লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন সৈয়দা আফসানা ফেরদৌসী।

উক্ত অনুষ্ঠানে বিভাগীয় শিক্ষক জনাব মো. মিজানুর রহমান বাবু সাম্প্রতিককালে তার ভারত সফরের অভিজ্ঞতা শেয়ার করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, সহকারী প্রক্টর জনাব মো. শামিম আহমেদ, জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুকসহ বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।