ইউআইটিএস বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ‘কনফেশনাল স্টেটমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইউআইটিএসের ১১ শিক্ষার্থী পেলেন ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি
December 26, 2022
ডেমরা-ইউআইটিএস রুটে বাস-সার্ভিস উদ্বোধন
January 3, 2023
Show all

ইউআইটিএস বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ‘কনফেশনাল স্টেটমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস(ইউআইটিএস)-এ আইন বিভাগের উদ্যোগে ‘কনফেশনাল স্টেটমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অদ্য ২৮ ডিসেম্বর, ২০২২ খ্রি., বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মুটকোর্ট রুমে কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় কি-নোট স্পিকার হিসেবে অংশগ্রহণ করেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মোঃ গোলাম কবির।

আইন বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) মিসেস রোস্তমা বেগম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিজ্ঞ আইনজীবী, ইউআইটিএসের আইন উপদেষ্টা ও আইন অনুষদের ডিন (ডাবল গোল্ড মেডালিস্ট) এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া ও ইউআইটিএস-এর রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা-সহ বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ কর্মশালায় উপস্থিত ছিলেন।

কর্মশালা শেষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মোঃ গোলাম কবিরকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং বিভাগীয় শিক্ষা সফর উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।