ইউআইটিএস আন্তঃ বিভাগীয় বার্ষিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে অপরাজিত চ্যাম্পিয়ন ফার্মেসি বিভাগ

ইউআইটিএস-এর মহান বিজয় দিবস-২০২১ উদযাপন
December 19, 2021
ইউআইটিএস-এর ইইই বিভাগের ১৪তম প্রতিষ্ঠা দিবস পালিত
December 22, 2021
Show all

ইউআইটিএস আন্তঃ বিভাগীয় বার্ষিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে অপরাজিত চ্যাম্পিয়ন ফার্মেসি বিভাগ

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর আন্তঃ বিভাগীয় বার্ষিক ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচে ৩/০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ফার্মেসি বিভাগ। বিভাগটি টুর্নামেন্টের কোন ম্যাচে না হেরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

অদ্য ১৯ ডিসেম্বর, ২০২১ খ্রি., রবিবার, বিকাল ৩টায় ঢাকার বারিধারাস্থ ইউআইটিএস-এর নিজস্ব ক্যাম্পাসের প্লে গ্রাউন্ডে উক্ত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ ও ফার্মেসি বিভাগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ ম্যাচে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় ফার্মেসি বিভাগের খেলোয়ার মোহাম্মদ সানি। উক্ত ম্যাচের রেফারির দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের বিভাগীয় প্রধান ও আইকিউএসি’র পরিচালক ড. মো. মিজানুর রহমান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উপভোগ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও স্যার এ এফ রহমান হলের সিটিং প্রভোস্ট এবং ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। ইউআইটিএস-এর ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান জনাব মোঃ মোফাজ্জল হোসেন, আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব মুহাম্মদ ইকবাল হাছান, সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান জনাব মো. আনোয়ার হোসেন, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাসসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী খেলাটি উপভোগ করেন। এছাড়াও খেলার মাঠের দর্শকসারিতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীদের স্বতঃফূর্ত অংশগ্রহণে খেলাটি প্রাণবন্ত হয়ে উঠে।

উল্লেখ্য, গত ০৪ নভেম্বর, ২০২১ খ্রি. তারিখে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিভাগসমূহের ১৭টি দলের অংশগ্রহনে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।