ইউআইটিএস-এর ইইই বিভাগের ১৪তম প্রতিষ্ঠা দিবস পালিত

ইউআইটিএস আন্তঃ বিভাগীয় বার্ষিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে অপরাজিত চ্যাম্পিয়ন ফার্মেসি বিভাগ
December 20, 2021
বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আইটি বিভাগের প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
December 27, 2021
Show all

ইউআইটিএস-এর ইইই বিভাগের ১৪তম প্রতিষ্ঠা দিবস পালিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ১৪তম প্রতিষ্ঠা দিবস দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে।

অদ্য ২১ ডিসেম্বর, ২০২১ খ্রি. মঙ্গলবার ১৪তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দিবসের প্রথম ভাগে বিভাগটি বর্ণিল সাজে সজ্জিত হয়। বিভাগের উদ্যোগে বিভাগীয় শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় এবং বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে কেক কেটে প্রতিষ্ঠা দিবস উদযাপন করা হয়।

কেক কাটা শেষে ইইই বিভাগের বিভাগীয় প্রধান ও আইকিউএসি’র পরিচালক ড. মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় সম্মানিত অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ।
এছাড়াও ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের বিভাগীয় প্রধান ও আইসিটি সেলের পরিচালক জনাব মোহাম্মদ মাহমুদুল হাসান এবং ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম বক্তব্য প্রদান করেন। এসময় ইউআইটিএস রিসার্চ সেন্টারের পরিচালক ও ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. পলাশ চন্দ্র কর্মকার, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ইইই বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ইয়াছিন আলী-সহ বিভাগীয় সম্মানিত শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।