ইউআইটিএস-এর ইংরেজি বিভাগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সত্য ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় আইনজীবীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে
September 25, 2022
ইউআইটিএস সিএসই বিভাগের শরৎকালীন ফ্রেশার রিসিপশন অনুষ্ঠিত হয়েছে
October 23, 2022
Show all

ইউআইটিএস-এর ইংরেজি বিভাগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইংরেজি বিভাগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। অদ্য ১৩ অক্টোবর, ২০২২ খ্রি. বৃহস্পতিবার, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বিভাগটির উদ্যোগে সকাল ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের হয়ে ক্যাম্পাস সংলগ্ন এলাকা প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন জনাব সৈয়দা আফসানা ফেরদৌসি, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব নাঈমা আফরিন, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক ও ইংরেজি বিভাগের প্রভাষক জনাব শুভ দাস, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মো. শামিম হোসেন, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুক-সহ বিভাগীয় শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। আলোচনায় অংশগ্রহণ করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় এবং বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।