ইউআইটিএস-এ আইন বিভাগ ও ল’ ক্লাবের উদ্যোগে “ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ” অনুষ্ঠিত

Institutional Quality Assurance Cell (IQAC), UITS hosted Informational Meeting on the “Bangladesh Accreditation Council (BAC) Accreditation Process”
April 4, 2024
শিল্পের প্রয়োজনে শিক্ষার রূপান্তর: রুপকল্প ২০৪১ অর্জনে প্রকৌশলীর দৃষ্টিভঙ্গি
April 22, 2024
Show all

ইউআইটিএস-এ আইন বিভাগ ও ল’ ক্লাবের উদ্যোগে “ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ” অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগ ও ইউআইটিএস ল’ ক্লাবের যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ওপেন গ্যালারিতে গত ১৮ এপ্রিল, ২০২৪ রোজ বৃহস্পতিবার ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়, সেই সাথে ল ক্লাবের দায়িত্ব অর্পণ করা হয় নব গঠিত কমিটির কাছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূইয়া, মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, আইন অনুষদের মাননীয় ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া, বিভাগীয় প্রধান রেহনুমা চৌধুরী, বিভাগীয় শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য বলেন ঈদ হলো আমাদের ধর্মীয় সংস্কৃতি আর বাংলা বর্ষবরণ হলো আমাদের দেশীয় সংস্কৃতি। ঈদ ও বর্ষবরণ দুটি আলাদা সংস্কৃতি হলেও দুটি অনুষ্ঠান আমাদের জীবন ধারা কিভাবে এগিয়ে যাবে এবং মানবতার বিষয়ে আমাদেরকে ধারণা দেয়। এ সময় তিনি উপস্থিত সকলকে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানান এবং ল’ ক্লাবের নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানান।
উক্ত অনুষ্ঠানে আইন অনুষদের মাননীয় ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়াকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী হিসেবে দুই দশক (২০ বছর) পূর্ণ করায় ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।
পরে ঈদ ও বাংলা বর্ষবরণ উপলক্ষে আইন বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।