উইন্টার ফেস্ট ২০২৪ এর অংশ হিসেবে বিডিএপস এবং ইউআইটিএস কম্পিউটার ক্লাবের যৌথ প্রচেষ্টায় সেমিনার

Winter Fest 2024-Cyber Security Contest, Organized by dept. of CSE
February 25, 2024
২০২৪ সালের ন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট এ ইউআইটিস এর দল
April 28, 2024
Show all

উইন্টার ফেস্ট ২০২৪ এর অংশ হিসেবে বিডিএপস এবং ইউআইটিএস কম্পিউটার ক্লাবের যৌথ প্রচেষ্টায় সেমিনার

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং  কর্তৃক আয়োজিত উইন্টার ফেস্ট ২০২৪ এর অংশ হিসেবে গত ১৮ই ফেব্রুয়ারী, ২০২৪ তারিখে ক্লাবের যৌথ প্রচেষ্টায় এপ্লিকেশন মনেটাইজেশনে দক্ষতা অর্জনের উদ্দেশ্যে বিডিএপস এবং ইউআইটিএস কম্পিউটার ক্লাবের যৌথ প্রচেষ্টায় ‘মনেটাইজ ইয়োর অ্যাপস এন্ড আইডিয়াস ইন বিডিএপস-ন্যাশনাল অ্যাপস্টোর’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম এবং বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আল ইমতিয়াজ।

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিডিএপস এর সুজাউর রহমান ইমন, মোঃ আলতামিস নাবিল, মীর রিয়াজ উদ্দিন, শাহেদ সাদ উল্লাহ এবং রবি এক্সিয়াটা লিমিটেডের পক্ষ থেকে মোঃ সালাহ উদ্দিন এবং তাহমিদ মোহাম্মদ ইকবাল।

তারা অ্যাপস্টোরের গতিশীল ইকোসিস্টেম সহ অ্যাপ মনেটাইজেশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও নব উদ্যোক্তা এবং ডেভলোপারদের বিভিন্ন টেকনিক্যাল ও ডিজিটাল এনভায়রনমেন্টে উন্নতি সাধনের স্ট্র‍্যাটেজি সম্পর্কে ধারণা দেন।

প্রথম থেকে অষ্টম সেমিস্টারের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।