ইউআইটিএস-এ উন্নত শিক্ষাদানের লক্ষ্যে সেমিস্টারের শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত

যথেষ্ট তথ্যের অভাবই বিদেশে উচ্চশিক্ষায় একমাত্র চ্যালেঞ্জ
August 23, 2022
ইউআইটিএস-এ বিশ্ব ফার্মাসিস্ট দিবস-২০২২ পালিত
September 25, 2022
Show all

ইউআইটিএস-এ উন্নত শিক্ষাদানের লক্ষ্যে সেমিস্টারের শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর শিক্ষার্থীদের উন্নত শিক্ষাদানের লক্ষ্যে শরৎকালীন সেমিস্টার ২০২২-এর শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ এবং পিএইচপি ফ্যামিলির মাননীয় চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কার আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উন্নত শিক্ষাদানের মাধ্যমে আদর্শভিত্তিক উচ্চশিক্ষিত মানবসম্পদ তৈরীর জন্য সকল বিভাগের সম্মানিত শিক্ষকমণ্ডলীর উদ্দেশ্যে দিকনির্দেশনা ও উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। অদ্য ১৯ সেপ্টেম্বর, ২০২২, সোমবার, দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর, বর্তমান স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, ইউআইটিএস-এর মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ.ন.ম. শরীফ, বিশিষ্ট কম্পিউটার বিজ্ঞানী অধ্যাপক ড. এম কায়কোবাদ, বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন জনাব সৈয়দা আফসানা ফেরদৌসী এবং ইউআইটিএসের আইন উপদেষ্টা ও আইন অনুষদের ডিন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী, ডাবল গোল্ড মেডালিস্ট এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ ওমর ফারুক সঞ্চালিত সভায় অংশগ্রহণ করেন দেশবরেণ্য লেখক ও বুদ্ধিজীবী জনাব মোস্তাক আহমাদ, ইউআইটিএস-এর বিভিন্ন সেন্টার ও সেলসমূহের পরিচালক, বিভাগীয় প্রধান-সহ সকল বিভাগের শিক্ষকবৃন্দ।