সুফি মোহাম্মদ মিজানুর রহমানের ৭৮ তম জন্মবার্ষিকী উদযাপন

আমরা গভিরভাবে শোকাহত
March 3, 2021
UITS
ইউআইটিএস-এ অগ্নি নির্বাপণ কর্মশালা ও মহড়া অনুষ্ঠিত
March 15, 2021
Show all

সুফি মোহাম্মদ মিজানুর রহমানের ৭৮ তম জন্মবার্ষিকী উদযাপন

পিএইচপি ফ্যামিলি ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান, ২০২০ সালে সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান-এর ৭৮ তম জন্মবার্ষিকী (১২ মার্চ) উপলক্ষে অদ্য ১১ মার্চ, ২০২১ খ্রি. বিকাল ৩টায় রাজধানীস্থ ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এ খতমে কুরআন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইউআইটিএস পরিবারের পক্ষ থেকে চেয়ারম্যান মহোদয়ের জন্মবার্ষিকীতে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা, ভক্তি, ভালোবাসা ও শুভেচ্ছা জানানো হয় এবং পিএইচপি পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করা হয়।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সুফি মোহাম্মদ মিজানুর রহমানের বর্ণাঢ্য জীবনীর উপর আলোচনা করা হয়। অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, বিশ্ববিদ্যালয়ের বোর্ড ট্রাস্টিজের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, আইন উপদেষ্টা এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাজহারুল হক, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন জনাব সৈয়দা আফসানা ফেরদৌসী, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ মাহমুদুল হাসান।
রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।